আমাদের সম্মিলিত প্রচেষ্ঠা পথশিশু মুক্ত বাংলাদেশ গড়তে অপরিসীম ভুমিকা পালন করবে। – মজার ইশকুল :: Mojar School – an Odommo Bangladesh Foundation initiative

আমাদের সম্মিলিত প্রচেষ্ঠা পথশিশু মুক্ত বাংলাদেশ গড়তে অপরিসীম ভুমিকা পালন করবে।

গত ২৩ অক্টোবর এয়ারপোর্ট পয়েন্টে আমাদের খোলা আকাশের নিচের ক্লাস কার্যক্রম পরিচালিত হয়। মজার ইশকুলের ওপেন ইশকুলের কার্যক্রম থাকে প্রতিদিনই। ঢাকা জেলার ৬টি পয়েন্টে বিকাল ৩.৩০ টা থেকে ৫.৩০ টা পর্যন্ত পরিচালিত হয় ওপেন ইশকুলের কার্যক্রম।
অনুদান করুন (বিকাশ): https://cutt.ly/bKash
অন্য মাধ্যম: https://cutt.ly/8DVMtRk
মজার ইশকুলের স্বেচ্ছাসেবীরা ওপেন ইশকুল ক্লাস কার্যক্রম পরিচালনা করে। প্রথমে সুবিধাবঞ্চিত পথশিশুদের একত্র করা হয় এবং পিটি করানো হয়। পিটি ক্লাস শেষে হয় পরিচয় পর্ব এবং তারপর সবার মাঝে লেখা এবং আঁকার জন্য খাতা, পেন্সিল, রঙ দেয়া হয়।
খোলা আকাশের নিচে পরিচালিত মজার ইশকুল গুলোয় শিশুদের মৌলিক শিক্ষা দেয়া হয় এবং উপস্থিত শিশুদের জন্য আয়োজন করা হয় খাবারের। মজার ইশকুলের লক্ষ্য খাদ্য, শিক্ষা এবং প্রযুক্তি নিশ্চিত করে শিশুদের স্বাবলম্বী করে গড়ে তোলা।
শিশুদের ওপেন ইশকুল থেকে স্থায়ী ইশকুল মুখী করতে Sponsor a Child প্রোগ্রামের মাধ্যমে আপনি একজন কিংবা তার অধিক শিশুর শিক্ষার দায়িত্ব নিতে পারবেন। অথবা অনুদান দিতে পারেন তাদের শিক্ষা উপকরণ কিংবা তাদের জন্য একবেলা খাবার। বিস্তারিত জানতে আমাদের সাথে যোগাযোগ করুন ইনবক্সে অথবা কল করুন 013 1825 1747 এই নাম্বারে।
At Under The Sky Mojar School, school activities are held every day. Open school activities were conducted from 3.30 pm to 5.30 pm at 6 points in Dhaka district.
Mojar School volunteers conduct the open school class activities. First the underprivileged street children are gathered, then they do PT class. At the end of the PT class, there is an introduction session among them, and then everyone is given writing and drawing notebooks, pencils, and colors.
General education is given to the children in the open schools and meals are arranged for the children. The aim of Mojar School is to make the children self-reliant by ensuring food, education and technology.
Contact us in the inbox or call 013 1825 1747 to arrange meals for the unprivileged children. Our combined efforts will play an immense role in building a street child free Bangladesh.

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these